বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
যুক্তরাষ্ট্রের মিনেসোটায় গুলি, নিহত ৩
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের উত্তরাঞ্চলে একটি হোটেলে গুলির ঘটনা ঘটেছে। এতে হামলাকারীসহ অন্তত তিন জন নিহত হয়েছেন। উত্তর মিনেসোটার ক্লোকেট পুলিশ এই খবর দিয়েছে।

ক্লোকেট পুলিশ ডিপার্টমেন্ট বলছে যে, তারা সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি কল পেয়েছিল। সেখানকার সুপার ফোর হোটেলে পৌঁছানোর পর কর্মকর্তারা ২২ বছর বয়সি এক নারীকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। তাকে সেন্ট লুকস হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে কিছুক্ষণ পরে সে মারা যায়। খবর সিবিএস নিউজের। 

পুলিশ জানিয়েছে যে, তদন্তের সময় তারা হোটেলের পার্কিং লটে একটি গাড়ির ভিতরে ৩৫ বছর বয়সি এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত পেয়েছেন।

এরপর সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করার আগে ক্লোকেট পুলিশ অস্থায়ীভাবে একটি আশ্রয়-ইন-প্লেস আদেশ জারি করেছিল। পরে তাকে হোটেলের সম্পত্তির বাইরে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে ওই আদেশ প্রত্যাহার করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft