বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মাঠে আছি, আবারো নির্বাচনে দেখা হবে: মাহি
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

আবারো নির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (৮ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় এমনটা জানিয়েছেন তিনি। বলেছেন, ‘মাঠে আছি।’

 মাহি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে সংসদ সদস্য প্রার্থী হয়ে শোচনীয়ভাবে হেরেছেন। এ আসনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

ভিডিওতে এ সাংসদের উদ্দেশে মাহি বলেন, এই আমার তানোর-গোদাগাড়ীতে রাস্তাঘাটের যে বেহাল দশা, সারা দেশে রাস্তাঘাট যেখানে উন্নত, এত উন্নত পুরো বিদেশের মতো দেখতে; সেখানে আমার তানোর-গোদাগাড়ীতে এখনো গরুর গাড়ি চলার মত অবস্থা এবং বৃষ্টিতে বর্ষার দিনে হাঁটু কাঁদা হয়ে যায়। 

সেই রাস্তাঘাট এবং বরেন্দ্রভূমিতে পানির সমস্যা, এ দুইটার বিষয়ে ফোকাস করবেন যিনি নতুন এমপি হয়েছেন, তাকে অনুরোধ করব, তিনি যাতে গত ১৫ বছর যা যা করেন নাই, উন্নয়নমূলক কাজ করেন নাই সেটা যাতে এই ৫ বছরে করেন।

এমপিকে খোঁচা মেরে এবং আবারও নির্বাচন করার ঘোষণা দিয়ে নায়িকা মাহিয়া মাহি বলেন, তার যে একটা জনপ্রিয়তা জিরো পর্যায়ে চলে এসেছিল গত ১৫ বছরে, সেটা যাতে তিনি কাটিয়ে ওঠেন এই ৫ বছরে। তা নাহলে আমি কিন্তু মাঠে আছি এবং আগামী ৫ বছর পরে আবারও নির্বাচনে দেখা হবে আপনার সঙ্গে। উনার তো জনপ্রিয়তা জিরো, উনি যতটুক ভোট পেয়েছে, এটা একদমই নৌকার কারণে, জাস্ট নৌকা প্রতীকটার কারণে। তো আপনাদের এত খুশি হওয়ার কোনো কারণ নাই।

নিজের কর্মীদের পাশে থাকার কথা জানিয়ে মাহি বলেন, আমি মানসিকভাবে শক্তিশালী। আমার কর্মীদের সেভ করার জন্য, তাদের জন্য দরকার হলে জানও দিতে পারি।

নির্বাচনে কম ভোট পাওয়ার ব্যাপারেও মুখ খোলেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা। বলেন, নির্বাচন অনেক সুষ্ঠু হয়েছে। যে যার যোগ্যতা অনুযায়ী ভোট পেয়েছে। যদিও আমি অনেক কম ভোট পেয়েছি কিন্তু ব্যাপার না। আমি নতুন অবস্থায় যে ভোট করেছি, একটা মেয়ে মানুষ হয়ে এটা সবার এ্যাপ্রিসিয়েট করা উচিত। সর্বশেষ প্রশাসনকে ধন্যবাদ জানান মাহি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft