বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মানিকগঞ্জে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ২
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ১:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৩:৫৫ অপরাহ্ন

মানিকগঞ্জে অটোরিকশা ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। 

আজ সোমবার সকাল ১০টার দিকে মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের আউটপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন জানিয়েছেন। 

ওসি জানান, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে সিএনজিচালিত অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে মানিকগঞ্জ আসছিল। 

পথে সদর উপজেলার বেতিলা আউটপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় অটোরিকশাটির। এতে দুমড়ে যায় সেটি। 

সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাটির যাত্রী জসিম উদ্দিন (৫০) ও তার স্বজন শিশু তাসিন মারা যান। জসিম মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা হলেও মানিকগঞ্জ থাকতেন। 

তবে দুর্ঘটনায় নিহত অটোরিকশা চালকের নাম পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

ওসি আরও জানান, এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন তারা মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। জব্দ করা হয়েছে ড্রাম ট্রাকটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft