বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘোড়াঘাটে ৩৬ টি কেন্দ্রে ভোট গ্রহন শেষে চলছে গণনা
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৭:০৮ অপরাহ্ন

দিনাজপুর-৬ আসনের ঘোড়াঘাটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ শেষে চলছে গণনা। এ নির্বাচনে ঘোড়াঘাটে দু'একটি কেন্দ্রে প্রার্থীদের কর্মী সমর্থকদের তর্ক বিতর্ক ছাড়া কোথাও তেমন কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আজ রবিবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত টানা একযোগে ভোট গ্রহণ শেষে গণনা চলছে। সকালে বেশিরভাগ কেন্দ্রে ভোটারদের তেমন কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কোনো কোনো কেন্দ্রে শতকরা ৩ থেকে ৬ ভাগ ভোট পড়ে। 

এছাড়া বেলা ১২ টা থেকে ১টা পর্যন্ত অল্প কিছু কেন্দ্রে শতকরা ৩০ থেকে ৫০ ভাগ ভোট পড়েছে।

অনুষ্ঠিত এ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বর্তমান সংসদ সদস্য শিবলী সাদিক, জাসদের মশাল প্রতীক নিয়ে শাহ আলম বিশ্বাস, তৃণমূল বিএনপি থেকে সোনালী আশ প্রতীক নিয়ে ও স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আজিজুল হক চৌধুরী ট্রাক প্রতীক নিয়ে এবং অপর স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ ফিরোজ শুভ ঈগল প্রতীক নিয়ে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

ঘোড়াঘাট, হাকিমপুর, বিরামপুর ও নবাবগঞ্জ এ ৪টি উপজেলা নিয়ে গঠিত এ আসনের ঘোড়াঘাট উপজেলার ৩৬টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা রয়েছে ১ লক্ষ ৫ হাজার ৫১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৫২ হাজার ২৯৬ জন ও নারী ভোটার রয়েছে ৫৩ হাজার ২২০ জন। 

এছাড়াও ৩৬টি কেন্দ্রে ভোট কক্ষের সংখ্যা রয়েছে ২৪১টি। উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সকল ধরনের নিরাপত্তার নিশ্চিতের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৩ প্লাটুন সেনাবাহিনী, ৩ প্লাটুন বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা মাঠে কাজ করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft