শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মানিকগঞ্জে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১:১০ অপরাহ্ন

আজ রবিবার সকাল থেকেই মানিকগঞ্জের ৭ উপজেলায় ৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া ৩ আসনে ঢিলেঢালা ভাবে ভোট গ্রহণ চলছে অপরদিকে মানিকগঞ্জ ঘিওর দৌলতপুর শিবালয় ১ আসন ও সিংগাইর হরিরামপুর ২ আসনে উৎসবমূখর ভাবে ভোট গ্রহণ চলছে।

জেলা নির্বাচন কমিশন কার্যালয়ের তথ্যানুসারে মানিকগঞ্জে তিনটি আসনের মোট ভোটার সংখ্যা ১২ লাখ ৬২ হাজার ৪৪৫ জন এর মধ্যে নারী ভোটার ৬ লাখ ২৯ হাজার ৫৩২ জন ও পুরুষ ভোটার ৬ লক্ষ ৩২হাজার ৯০৮ জন। এছাড়াও ৩ টি আসনে মোট ভোটকেন্দ্র রয়েছে ৫১৬ টি। এর মধ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে২০১‌টি।

মানিকগঞ্জ ১ আসনে আওয়ামী লীগের সমর্থিত জাতীয় পার্টির মনোনীত প্রার্থী প্রেসিডিয়াম সদস্য মোঃ জহিরুল আলম রুবেল ও স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ এবং বি এন এম এর মনোনীত প্রার্থী মোনা‌য়েম হোসেন খানসহ মোট ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

মানিকগঞ্জ ২ আসনের আওয়ামী লীগের মনোনীত  প্রার্থী মমতাজ বেগম ও স্বতন্ত্র প্রার্থী ‌দেওয়ান জাহিদ আহ‌মেদ টুলু, স্বতন্ত্র প্রার্থী দেওয়ান শফিউল আরেফিন টুটুল, স্বতন্ত্র প্রার্থী মুশফিকুর রহমান খান হান্নানসহ মোট ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মানিকগঞ্জ ৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহিদ মালেক স্বপন, গণফোরামের প্রার্থী মফিজুল ইসলাম খান কামাল ও বি এন এম এর প্রার্থী দেওয়ান আব্দুল খালেকসহ ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা রিটার্নিং অফিসার রেহেনা আক্তার জানান, প্রতি কেন্দ্রে একজন প্রিজাইডিং কর্মকর্তাসহ সহকারি প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তারা ভোট নেওয়ার দায়িত্ব পালন করছেন। আইনশৃঙ্খলা রক্ষায় ৫ স্তরের নিরাপত্তা বলয়ে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদসস্যের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‍্যাব, বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা দায়িত্ব পালন করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft