শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
সিলেট-ঢাকা মহাসড়কে ট্রাক থামিয়ে আগুন, চালক ও সহকারী দগ্ধ
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৩:১৭ অপরাহ্ন

গতকাল শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে সিলেটের সুরমা উপজেলায় সিলেট-ঢাকা মহাসড়কে একটি ট্রাক থামিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারী দগ্ধ হয়েছেন।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিদগ্ধ হয়ে আহতরা হলেন ট্রাকচালক সিলেটের পীরেরবাজার শ্যামপুর এলাকার আফজল মিয়া ও তাঁর সহকারী মৌলভীবাজারের কমলগঞ্জের কোনাগাঁও গ্রামের জয়নুল আবেদীন।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক লালাবাজার এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা সেটির গতিরোধ করে। একপর্যায়ে তারা পেট্রলজাতীয় কিছু ছিটিয়ে ট্রাকটিকে আগুন দেয়। এ সময় ট্রাকচালক ও সহকারী ট্রাক থেকে নেমে আগুন নেভাতে গিয়ে দগ্ধ হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ট্রাকচালক ও সহকারীকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, ধারণা করা হচ্ছে, বর্তমানে নাশকতাকারীরাই ট্রাকে আগুন দিয়েছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। ঘটনার সঙ্গে সম্পৃক্তদের আইনের আওতায় আনা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft