শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঈগল প্রতীকে ভোট চাইলেন- বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারদার
নির্বাচিত হলে মোংলা নদীতে ব্রিজ ও ১০০ শয্যার হাসপাতাল করার অঙ্গীকার
মোংলা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৭:৫৮ অপরাহ্ন

আমি আপনাদের সন্তান, এই মাটির (স্থানীয়) সন্তান, সংসদ নির্বাচনে ঈগল প্রতীকে আপনাদের ভোট চাই। নির্বাচিত হতে পারলে মোংলা নদীতে ব্রিজ ও ৫০শয্যার হাসপাতালকে ১০০শয্যায় উন্নীত করবো। শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধ করবো। পশুর নদীর ড্রেজিংয়ের বালুতে ক্ষতিগ্রস্থ জমির মালিকদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়া হবে ও তাদের পুনর্বাসন করা হবে। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে মোংলার হেলিপ্যাড মাঠে ঈগল প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজিত বিশাল জনসভায় স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ইদ্রিস আলী ইজারদার প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

বিশাল এ জসভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক পৌর কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান। 

জনসভায় অন্যান্যদের বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা কাজী গোলাম হোসেন বাবলু, পীযুষ কান্তি মজুমদার, বাগেরহাট জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল শিকদার, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইজারদার ইকরাম হোসেন, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস, শ্রমিকলীগ নেতা মিলন শিকারী, যুবলীগ নেতা নূর আলম, ছাত্রলীগ নেতা শিকদার ইয়াসিন ও শেখ শাহরুখ বাপ্পী। 

প্রধান অতিথির বক্তৃতায় স্বতন্ত্র প্রার্থী মোঃ ইদ্রিস আলী ইজারদার আরো বলেন, মোংলা-রামপালের হিন্দুরা আমাকে ভালোবাসে। মোংলা-রামপালে যখনই সংখ্যালঘুদের উপর অত্যাচার নির্যাতন চালানোর চেষ্টা করা হয়েছে তখনই আমি ও আমার পরিবার তাদের পাশে থেকে তা প্রতিহত করার চেষ্টা করেছি। কাজেই মোংলা-রামপালের সংখ্যালঘুরা সিদ্ধান্ত নিয়েছেন তারা আগামী ৭জানুয়ারী ঈগল প্রতীকেই তাদের ভোটটি প্রদাণ  করবেন। 

তিনি আরো বলেন, প্রশাসনের উপর আমাদের অগাধ বিশ্বস ও আস্থা আছে। আশা করি প্রশাসন  নিরপেক্ষতা বজায় রাখবে। জনসভা শেষে ঈগল প্রতীকের শ্লোগান দিতে দিতে উৎসবমূখর পরিবেশে সমর্থকেরা নিজ নিজ এলাকায় ফিরে যান।

এর আগে নির্বাচনী জনসভায় যোগ দিতে পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে এসে ঈগল প্রতীকের কর্মীরা হেলিপ্যাড মাঠকে জনসমুদ্রে পরিণত করেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft