শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নৌকার প্রার্থী'কে রাজাকার বলায় স্বতন্ত্র প্রার্থী কে শোকজ
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৫:৪৯ অপরাহ্ন

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর একাংশ) আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামকে শোকজ করেছে আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর-২ নির্বাচন অনুসন্ধান কমিটির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এবং যুগ্ন জেলা ও দায়রা জজ ফারহানা ভুঁইয়া এ রায় দেন।

রায়ে উল্লেখ করেন, জাতীয় একটি অনলাইন পত্রিকায় লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর একাংশ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নকে 'রাজাকার পরিবারের সদস্য' বলেছেন। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে। এবিষয়ে আগামী ৫ জানুয়ারির মধ্যে জবাব প্রদানের জন্য বলা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে নুর উদ্দিনের পক্ষে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান গাজী বাদী হয়ে অভিযোগটি দায়ের করেছেন।

এ আসনটিতে নৌকার নুর উদ্দিন চৌধুরী নয়ন ও স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম ছাড়াও আরও ১১জন প্রতিদ্ধন্ধিতা করছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে আসনটির কেরোয়া ইউনিয়নের মীরগঞ্জ বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শেষে বক্তব্য প্রদানকালে সেলিনা ইসলাম এ মন্তব্য করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft