শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীসহ আ. লীগের দশ নেতা বহিস্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৪:৫৫ অপরাহ্ন

ফরিদপুর-৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী একে আজাদসহ জেলা আওয়ামী লীগের ১০ নেতাকে বহিষ্কার কে অগঠনতান্ত্রিক এবং নির্বাচনে পরাজয় টের পেয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে এটি করা হয়েছে বলে অভিযোগ করেছেন বহিস্কৃত জেলা আওয়ামী লীগের ১০ নেতা।

আজ শুক্রবার বেলা ১২টার দিকে শহরের ঝিলটুলীতে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এমন অভিযোগ করেনে তারা। 

লিখিত বক্তব্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ বলেন, এই অব্যাহতি পত্র অগঠনতান্ত্রিক ও হাস্যকার। জেলা কমিটি শুধুমাত্র বহিষ্কারের সুপারিশ পাঠাতে পারে। আর সরাসরি কাউকে বহিষ্কারের এখতিয়ার কেবলমাত্র কেন্দ্রীয় কমিটিরই রয়েছে।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সিনিয়র সদস্য বিপুল ঘোষের সভাপতিত্বে বক্তব্য দেন ফরিদপুর-৩ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে আজাদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফারুক হোসেন, কোষাধ্যক্ষ ড. যশোদা জীবন দেবনাথ,শাহ আলম মুকুল,শহীদুল ইসলাম নীরু সহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরে নিরব চাঁদাবাজি হচ্ছে। সংখ্যালঘু সনাতন ধর্মাবলম্বী হিন্দু ব্যবসায়ীরাই এর বেশি শিকার হচ্ছেন। আমরা এই টর্চার আর সহ্য করতে পারছি না। তারা শেষ আশ্রয়স্থল হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের রক্ষার জন্য বিনীতভাবে অনুরোধ জানান।
 
এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft