শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাইবান্ধায় বিজিবি'র পাঁচ সদস্যসহ আহত ৮
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৪:৩৬ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ বডার গার্ড (বিজিবি) পাঁচ সদস্যসহ ৮ জন গুরুত্বর আহত । আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের রাইচমিল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত কয়েকদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় বিজিবি গাড়ি টহল দিচ্ছেন। 

বিজিবির টহলের কাজে নিয়োজিত ট্রাকটি পলাশবাড়ীর  রাইচমিল এলাকায় পৌঁছালে বিজিবি বহনকারী ট্রাকের সাথে একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বাস ও বিজিবির গাড়ি মুখোমুখি সংঘর্ষ হলে সামন  ধুমড়েমুসড়ে যায়। 

এতে বিজিবি'র পাঁচ সদস্য ও তিনজন যাত্রী গুরুত্বর আহত হন। পরে তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পাঁচজন বিজিবির সদস্যকে রংপুর মেডিকলে কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ী থানা ওসি আরজু সাজ্জাদ হোসেন। 

তিনি বলেন, উদ্ধার কারে গুরুত্বর আহতদের (বিজিবি) সদস্যদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুরের পাঠানো হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft