বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আক্কেলপুরে ইউএনও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৪:৫০ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুরুল আলমের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

আজকে ‘আক্কেলপুর উপজেলাবাসী’ ব্যানারে রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষার্থী ও দিনমজুরসহ শত শত মানুষ উপজেলা গেটের সামনে থেকে শুরু করে প্রায় অর্ধ কিলোমিটার এলাকজুরে রাস্তায় দাঁড়িয়ে এই মানববন্ধন পালন করেন। এসময় ইউএনও’র বদলির আদেশ বাতিলের দাবিতে বিভিন্ন স্লোগান সংবলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন প্রদর্শন করেন তারা। 

তারা বলেন, আমাদের দাবি একটাই, ‘ইউএনওর বদলি ঠেকাও’।

জানা গেছে, ২০২৩ সালের ০১ অক্টোবর আক্কেলপুর উপজেলা নির্বাহী কমকর্তা হিসেবে যোগদানের পর তার একের পর এক জনবান্ধব উদ্যোগে বদলে যায় আক্কেলপুর উপজেলার দৃশ্যপট, বদলে যায় শিক্ষার পরিবেশ, উপজেলা প্রশাসনের কাজে আসে সচ্ছতা। 

আক্কেলপুরে দায়িত্ব গ্রহনের পড় থেকে তিনি একজন ইউএনও হিসেবে নয়, নিজেকে ‘আক্কেলপুরবাসীর একজন’  হিসেবে প্রতিষ্ঠিত করেন। প্রশাসনিক কাজে নিজের সততা ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে পেয়েছেন শুদ্ধাচার পুরষ্কার।

এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজামান কমল, পৌর বিএনপির আহবায়ক আলমগীর চৌধুরী, জেলা জামায়াতের প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি এসএম রাশেদুল আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম চপল, আমিনুল ইসলাম ইকু, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মাহফুজ ইসলামসহ বিভিন্ন পেশার মানুষ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত্ব, দায়িত্ব গ্রহণের এক বছর পর সরকারি আদেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুরুল আলমকে ২৬ সেপ্টেম্বর চট্টগ্রাম বিভাগে বদলি করে আদেশ জারি করেন জনপ্রশাসন মন্ত্রণালয়। বিষয়টি জানাজানি হলে ফুঁসে ওঠে আক্কেলপুরের সর্বস্তরের জনগণ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft