বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
"ওয়েবলবিং ফর মেকারস"এর এক্সক্লুসিভ বিজিনেজ রিজিলিয়েন্ট সেমিনার
বিজ্ঞপ্তি
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৯:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৯:২৬ অপরাহ্ন

ওয়েবলবিং ফর মেকারস প্লাটফর্মের উদ্যোগে মেকিং এক্সক্লুসিভ বিজিনেজ রিজিলিয়েন্ট সেমিনার অদ্য অক্টোবর ২০২৪ ইং তারিখে ঢাকার গুলশান এলাকার অভিজাত একটি হোটেলে ওয়েবলবিং ফর মেকারস প্লাটফর্ম এর উদ্যোগে মেকিং এক্সক্লুসিভ বিজিনেজ রিজিলিয়েন্ট শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়। 

সামাজিক বিভিন্ন সমস্যা বিশেষ করে পিছিয়ে পরা মানুষকে কিভাবে সামনে আনা যায় এবং তাদেরকে মূলধারার অর্থনৈতিক সেক্টরে সংযুক্ত করা যায় এবং সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান কিভাবে অবদান রাখতে পারে তা নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করা হয়। উপস্থিত অতিথিবৃন্দ তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। 

উক্ত অনুষ্ঠানে ডা. রেজুয়ানা রহমান এবং ইঞ্জিনিয়ার খেন মং নিজ নিজ অবস্থান থেকে তাদের অবদান তুলে ধরেন এবং অন্তভুক্তিমূলক সমাজ গঠনে তাদের অনুপ্রেরণার উদাহরণ উপস্থাপন করেন। তার উপস্থিত সকল অতিথিবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানান। 

অনুষ্ঠান শেষে ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং বিশিষ্ট গবেষক ড. খন্ধকার আব্দুল্লাহ আল মামুন ডা. রেজুয়ানা রহমান এবং ইঞ্জিনিয়ার খেন মং কে আয়োজকদের পক্ষ থেকে তাদের কাজের অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। 

জনাব ড. খন্দকার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথির বক্ততায় সকল অংশগ্রহণকারীকে ধন্যবাদ জনান; এবং উল্লেখ করেন পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সামনের দিকে অগ্রসর করানো সকলের দায়িত্ব। তিনি ডা. রেজুয়ানা রহমান ও ইঞ্জিনিয়ার খেন মং এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

তিনি বলেন, দেশকে অর্থনৈতিক ও সামাজিকভাবে এগিয়ে নিতে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। এবং বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft