বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করবে বিএনপি: শাহজাহান চৌধুরী
আজাদ, কক্সবাজার
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:০২ অপরাহ্ন

বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগের বিরুদ্ধে গণতান্ত্রিক লড়াই করা দলগুলোর সঙ্গে জাতীয় সরকার গঠনের প্রতিশ্রুতি দিয়েছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক হুইপ ও সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) টেকনাফ সদর ইউনিয়ন যুবদলের আয়োজনে বিশাল যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “বিএনপি সব ধরনের সহযোগিতা করছে এবং করবে, যাতে একটি অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে শান্তির বাংলাদেশ গড়ে ওঠে। এই সরকার জনগণের ভোটাধিকার নিশ্চিত করে একটি অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজন করবে।”

তিনি আরও বলেন, "মাদক, অপহরণসহ বিভিন্ন অপরাধ বাড়ছে, যা দেশের শান্তির জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। পাহাড়ের স্বশস্ত্র অপহরণকারীদের শেকড় থেকে উচ্ছেদ করতে যৌথ অভিযান পরিচালনা করা জরুরি। টেকনাফ সীমান্তের মানুষ শান্তি চায়, কিন্তু আওয়ামী লীগের ছত্রছায়ায় অপরাধীরা অপরাধের স্বর্গরাজ্য গড়ে তুলেছে। যত দ্রুত সম্ভব এসব অপরাধ নির্মূল করতে হবে।”

টেকনাফ সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক রফিকুল আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব আব্দুস সামাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট হাসান সিদ্দিকী, টেকনাফ পৌর বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, এবং উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. হাশেম সিআইপি।

অন্যান্য বক্তাদের মধ্যে ছিলেন- টেকনাফ উপজেলা যুবদলের আহ্বায়ক মোহাম্মদ কাইয়ুম, সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গফুর এবং সাধারণ সম্পাদক মো. তাহের।

বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যুব সমাবেশে যোগ দেন, যা পুরো অনুষ্ঠানে উৎসাহ ও উদ্দীপনা সৃষ্টি করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft