বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বিচ্ছেদের পথে হাটছেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন

নিজের চেয়ে কম বয়সী মহসিন আখতার মীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। হিন্দি সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর সংসার ভাঙনের পথে। 

সূত্রের খবর অনুযায়ী, বিয়ের আট বছর পর স্বামী মীরের বিরুদ্ধে বিয়ে-বিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী ঊর্মিলা।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিয়ে-বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন ঊর্মিলা। তবে কেন বিয়ে-বিচ্ছেদ চাইছেন অভিনেত্রী তা স্পষ্ট নয়। সূত্র বলছে, দুজনের ধর্ম ভিন্ন। এ ছাড়া মহসিনের থেকে প্রায় ১০ বছরের বড় ঊর্মিলা। বিয়ের পর থেকেই নানা কথা শোনা যেত দুজনকে ঘিরে।

জানা গেছে, বসে সমস্যা সমাধানের কোনো পথ খোলা নেই। ফলে আইনি লড়াইয়ে জড়াতে হচ্ছে ঊর্মিলাকে। কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মহসিন ও ঊর্মিলার প্রথম দেখা হয় ২০১৪ সালে একটি বিয়ের অনুষ্ঠানে। সেখান থেকেই শুরু এই ভালোবাার গল্প। ২০১৬ সালে ঊর্মিলা ও মহসিন অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়েছিলেন, তারপরে বিয়ে করেন। তবে গত আট বছরে মীর-ঊর্মিলাকে খুব একটা প্রকাশ্যে আসতে দেখা যায়নি। কী কারণে তাদের এই দাম্পত্য ভাঙতে চলেছে তা নিয়ে রয়েছে মানুষের ব্যাপক জল্পনা।

মীর ২১ বছর বয়সে কাশ্মীর থেকে মুম্বাই আসেন বলিউডে অভিনয়ের স্বপ্নে। তিনি ইটস অ্যা ম্যানস ওয়ার্ল্ড চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। পরবর্তীতে লাক বাই চান্স, মুম্বাই মাস্ট কালান্ডার এবং বিএ পাস চলচ্চিত্রেও কাজ করেন। তবে অভিনয়ে সফলতা না পেয়ে ব্যবসায় নামেন মীর। তবে ডিভোর্স নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি ঊর্মিলা।

বলিউডে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন ঊর্মিলা। তার অভিনীত ‘রঙ্গিলা’, ‘দৌড়’, ‘জুদাই’, ‘কুঁওয়ারা’, ‘খুবসুরত’, ‘দিল্লাগি’ সিনেমাগুলো অন্যতম।

অন্যদিকে বলিউড অভিনেত্রী ঊর্মিলা ২০১৯ সালে ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন। সে বছর লোকসভা ভোটে উত্তর মুম্বাই কেন্দ্রে প্রার্থীও হন। তবে ভোটের মাঠে পরাজিত হন তিনি। বর্তমানে তিনি সক্রিয় রাজনীতিতে আর নেই। ৫০ বছর বয়সী ঊর্মিলার সংসার কেন ভাঙছে এ নিয়ে আলোচনা তুঙ্গে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft