বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে, নিহত ৫
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৪৫ অপরাহ্ন

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

আজ রোববার বেলা ১২টার দিকে উপজেলার সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান।

নিহতরা সবাই অটোরিকশার আরোহী ছিলেন।

তারা হলেন, চালক রায়গঞ্জ উপজেলার ব্রাক্ষণবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২২), তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে নুরুজ্জামান আলী (৫২), তার বড় ভাই তারেক রহমান (৫৫), একই গ্রামের মৃত নূর বক্সের ছেলে আব্দুল মজিদ (৫০) ও তার বড় ভাই রেজাউল করিম (৬০)।

কামারখন্দ উপজেলা ফায়ার সার্ভিসের পরিদর্শক অপু কুমার মণ্ডল বলেন, নলকা থেকে সিরাজগঞ্জগামী একটি মাইক্রোবাসের সাথে নলকাগামী একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়। স্থানীয়দের সহযোগীতায় টোরিকশার চালকসহ আহত অবস্থায় তিনজনকে উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়।

পরিদর্শক সাজ্জাদুর রহমান জানান, আহত তিনজনকে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুইজন মারা যায়।

আহত আরেকজনকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সিরাজগঞ্জ   মাইক্রোবাস   অটোরিকশা   সংঘর্ষে   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft