শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রাণীনগরে বিএনপির কার্যালয়ে আগুন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৫ আগস্ট, ২০২৪, ৬:৩৭ অপরাহ্ন

নওগাঁর রাণীনগর থানা বিএনপির দলীয় কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে। শনিবার দিনগত রাতে এই ঘটনা ঘটে। এতে প্রায় একলক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে। 

এদিকে দলীয় কার্যালয়ে আগুন দেয়ার প্রতিবাদে রোববার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাণীনগর থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোসারব হোসেন জানান, গতকাল শনিবার রাতে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। এতে শহীদ জিয়াউর রহমান,বেগম খালেদা জিয়ার ছবিসহ কার্যালয়ের চেয়ার, টেবিল, এলইডি টিভিসহ প্রায় লাখ টাকার জিনিসপত্র পুড়ে যায়। 

তিনি বলেন, আওয়ামীলীগের লোকজন গভীর রাতে এই কার্যালয়ে আগুন দিতে পারে বলে দাবি করেছেন তিনি। 

তবে এঘটনার সাথে আওয়ামীলীগের কোন সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ দুলু।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) মেহেদি মাসুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে।এঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে দলীয় কার্যালয়ে আগুন দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। রোববার দলীয় কার্যালয় থেকে মিছিল বের করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সদরের বিএনপির মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোসারব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- থানা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আল ফারুক জেমস, সদস্য মেজবাউল হক লিটন, নয়ন খান লুলু, মুঞ্জুর রশিদ, যুবদলের আহ্বায়ক এমদাদুল ইসলাম, সদস্য সচিব মোজাক্কির হোসেন, যুগ্ন আহ্বায়ক সিরাজ এ আলম, ফরহাদ হোসেন মন্ডল, সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মতিউর রহমান উজ্জল, সদস্য সচিব মাহমুদুল হক বেলাল, ছাত্র দলের আহ্বায়ক জাহিদ হাসান শিমুল, সদস্য সচিব নওশাদুজ্জামানসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft