বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোপালগঞ্জে নিহতদের পরিবারের মাঝে তারেক রহমানের জআর্থিক সহায়তা প্রদান
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৫:৪৩ অপরাহ্ন

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স গতকাল বৃহস্পতিবার গোপালগঞ্জ জেলার  বিভিন্ন  স্থানে ছাত্র গণ অভ্যূত্থানে ঢাকায় পুলিশের গুলিতে নিহতদের কবর জিয়ারত ও তাদের পরিবারের সাথে সাক্ষাত করেন। তিনি জেলার মুকসুদপুর উপজেলার বনগ্রামে শহীদ আরাফাত মুন্সি (ছাত্র), বাসুদেবপুরে শহীদ সাবিদ হোসেন (ছাত্র), গঙ্গারামপুরে শহীদ বাবু মোল্লার (ভ্যানচালক) কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ করেন। তিনি শহীদদের পরিবারের সাথে সাক্ষাত করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাদেরকে সমবেদনা জ্ঞাপন   ও আর্থিক সহযোগিতা প্রদান করেন। 

বিএনপির যুগ্ম মহাসচিব মুকসুদপুর উপজেলার বরইতলা বাসস্ট্যান্ড, বনগ্রাম, উজানী বাসুদেবপুর ও ডিগ্রীকান্দিতে স্বতঃস্ফুর্ত সমাবেশে বক্তব্য রাখেন। যুগ্ম মহাসচিব এমরান সালেহ প্রিন্সের সাথে উপস্থিত ছিলেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম,জেলা বিএনপির আহবায়ক রাফিক শরীফ,সদস্য কেএম বাবর,জেলা বিএনপি নেতা মাহবুব আলী সোহেল,জেলা যুবদল সাধারন সম্পাদক রাসেকুজ্জামান পলাশ, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক মোহাম্মদ ইমরান ইভান আলী  প্রমুখ।  

সমাবেশে যুগ্ম মহাসচিব বলেন, ছাত্র গণ আন্দোলনে গণহত্যা চালিয়ে শেখ হাসিনা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। গণ হত্যার দায়ে অবশ্যই শেখ হাসিনা ও তার দোসরদের বিচার হবে। নির্বিচারে গণহত্যা চালিয়ে, দুর্ণীতি লুটপাট করে শেখ হাসিনা  শুধু গোপালগঞ্জ নয়, সমগ্র বাংলাদেশের কলংকে পরিণত হয়েছেন। তার সমগ্র শাষনামল ছিলো কলঙ্কজনক অধ্যায়। 

তিনি বলেন, হাসিনা ভারতে পালিয়ে থেকে ভারতের সরকারকে বাংলদেশের বিরুদ্ধে প্ররোচিত করছে। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে আকস্মিক  ভয়াবহ বন্যার কথা উল্লেখ করে বলেছেন, ভারতের ডম্বুর এবং গজলডোবা বাঁধ খুলে দেয়ায় বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে লাখ লাখ মানুষের ঘরবাড়ি ও ফসলি জমি নষ্ট হয়ে গেছে। ভয়াবহ এই মানবিক বিপর্যয়ের মধ্যেও ভারত নির্লজ্জ  মিথ্যাচার করেছে। ভারতীয় মিডিয়ার ভারতের বাধ খুলে দেয়ায় বাংলাদেশে বন্যার কারণ হিসেবে উল্লেখ করলেও ভারত সরকার তা অস্বীকার করছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft