বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
কমলগঞ্জে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরন
কমলগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৫:০১ অপরাহ্ন

কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক, কাজী ফয়ছল এর সৌজন্যে মাওলানা কাজী আব্দুর রশীদ ও কাজী মছদ্দর আলী ফাউন্ডেশন (উজিরপুর কাজীবাড়ী) এর উদ্যোগে শুকনো খাবার বিতরন করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিাবর (২২ আগষ্ট দুপুরে কমলগঞ্জ উপজেলার আদমপুর, ইসলামপুর ও মাদবপুর ইউনিয়নের বন্যার্তদের মাঝে ৩শ ৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের সভাপতি কাজী হারুনুর রশীদ ও কাজী মামুনুর রশীদ আদমপুর ইউনিয়ন যুবদল সভাপতি ওয়াসিদ আহমেদ, কমলগঞ্জ থানা ছাত্রদল এর যুগ্ন আহ্বায়ক ফয়সাল আহমেদ, আদমপুর ইউনিয়ন ছাত্রদল এর সভাপতি আব্দুর রাহমান অনিক, ইসলামপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম, ইসলামপুর ইউনিয়ন ছাত্রদল এর সাদারন সম্পাদক সাইফুল ইসলাম, কমলগঞ্জ পৌর ছাত্রদল এর সদস্য ফাহিম, কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রদল এর যুগ্ন আহ্বায়ক সিয়াম সহীদ, নিয়াজ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন-উজিরপুর বল্লাপাড় এর যুব সমাজ ও বিএনপি, যুবদল, ছাত্রদল এর নেতৃবৃন্দ ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft