বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সোনারগাঁয়ে গুম, খুন ও অপহরণের বিচারের দাবিতে যুবদলের বিক্ষোভ
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬:১৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গুম, খুন ও অপহরনের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে যুবদল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ বিক্ষোভ করে। 

আজ বুধবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে এ বিক্ষোভ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার যুবদলের যুগ্ম আহবায়ক জাহের আলী, আবু সালেহ মুছা, আল আমিন, সোনারগাঁ থানা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক করিম রহমান, ছাত্র বিষয়ক সম্পাদক সোহেল রানা, ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম রাজ, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহবায়ক আতাউর রহমান, জেলা ছাত্রদলের  যুগ্ম সম্পাদক আবু তাহের রিফাত বাবু প্রমুখ। 

নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সজিব বলেন, আওয়ামীলীগ বিগত ১৫ বছর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অপহরনের মাধ্যমে গুম, খুন করেছেন। রাতের অন্ধকারে মতিঝিল শাপলা চত্বরে আলেম ও মাদ্রাসা ছাত্রদের পুলিশ দিয়ে গুলি করে নির্বিচারে হত্যা করেছে। সর্ব শেষ হাসিনা সরকার ছাত্র জনতার গণঅভ্যুত্থানে হাজারের অধিক ছাত্র শিশু ও যুবক হত্যা করেছে। এসব অপকর্মের প্রধান হোতা শেখ হাসিনাসহ সকল নির্দেশ দাতাদের গ্রেপ্তার করে বিচার দাবি করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft