বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বেলাব'তে খালেদা জিয়া'র ৮০ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল
বেলাব (নরসিংদী) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি'র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া'র ৮০ তম জন্মদিন উপলক্ষে ওনার সুস্থতা ও রোগমুক্তি কামনায় এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৬ আগষ্ট) বিকালে উপজেলার বারৈচা বাসস্ট্যান্ডে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে খালেদা জিয়ার ৮০ তম জন্মদিন উপলক্ষে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

প্রধান অতিথি বক্তব্য আব্দুল কাদের ভূইয়া জুয়েল বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে এক বধ্য ভূমি বানিয়ে ফেলেছিল। গুম, হত্যা, নির্যাতন,  দুর্নীতি এবং সমস্ত রাষ্ট্রীয় প্রতিষ্ঠান গুলোকে ভেঙ্গে দিয়ে এক ধরণের বাকশাল রাজত্ব বানিয়ে ফেলেছিল। ব্যবসা প্রতিষ্ঠান দখল করে নিয়েছিল।
 
ব্যাংক লুট, ব্যাংকের টাকা লুট করে ফেলেছে। এমন কোন খারাপ কাজ নেই যে তারা করে নাই।

তিনি আরো বলেন, আমাদের অনেক নেতা কর্মীদের ধরে নিয়ে গুম করে ফেলছে।ইলিয়াস আলীর মত নেতাকে গুম করে ফেলছে। আমাদের অনেক ছাত্রনেতাদের গুলি করে হত্যা করেছে। দেশনেত্রী খালেদা জিয়াসহ তৃণমূল নেতাকর্মীরা জেল খেটেছে। তারপরে ও আমরা গণতন্ত্রের জন্য আন্দোলন করেছি। গণতন্ত্র পুনরুদ্ধারে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র-ছাত্রীরা। হাসিমুখে জীবন দিয়েছে। শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করানো হয়েছে।

মোঃ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও  নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সদস্য মোবারক হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল।

উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জিয়া মঞ্চের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক নরসিংদী জেলা প্রচার সম্পাদক মন্জুর মোর্শেদ, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব প্রান্ত, স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এস এম শৈবাল, মোঃ জয়নাল আহমেদ, বেলাব উপজেলার বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক সরদার জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, বিএনপি নেতা নাজিম উদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কয়েস মিয়া, সাধারণ সম্পাদক সবুজ মিয়া, কৃষক দলের আহবায়ক সোহরাব হোসেন, সাধারণ সদস্য সচিব মোস্তফা মেম্বার ইশতিয়াক আহম্মেদ এমাদ দপ্তরের চলতি দায়িত্বে বেলাব উপজেলা স্বেচ্ছাসেবক দল আঃ কাদির ভূঁইয়া আহবায়ক আমলার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল এছাক আহম্মেদ উকিল সদস্য সচিব আমলার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলসহ বিএননপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft