বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মা‌নিকগ‌ঞ্জে কোন প্রকার সহিংসতা ভাঙচুর কর‌লে কঠোর ব্যবস্থা: জিন্নাহ কবির
মা‌নিকগঞ্জ প্রতি‌নি‌ধি:
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৮:২৮ অপরাহ্ন

মানিকগঞ্জের শিবালয়ে সর্বস্তরের জনগণের মধ্যে স্বস্তি ফিরিয়ে আনতে বিএনপি’র শান্তি সমাবেশ জিন্নাহ কবির ব‌লেন, মা‌নিকগ‌ঞ্জে কোন প্রকার সহিংসতা ভাঙচুর কর‌লে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আজ বুধবার (০৭ আগস্ট) বিকালে উপজেলা বিএনপি’র আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 শিবালয় ডাক বাংলো প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থী এবং সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। এ সময় মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ কবির জিন্নাহ প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শিবালয় উপজেলা বিএনপি’র সভাপতি রহমত আলী ব্যাপারী লাভলুর সভাপতিত্বে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আসিফ ইকবাল রনি, জেলা কৃষক দলের সদস্য সচিব মাসুদুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক হোসেন আলী, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক অয়ন খান প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, এ উপজেলার সব ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের কোনো প্রকার সহিংস কর্মকাণ্ডে জড়িত না হতে কঠোরভাবে নির্দেশ দেন। এ বিষয়ে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পেলে তাকে কোনোভাবেই ছাড় না দেয়ার হুশিয়ারি ব্যক্ত করেন। এছাড়া, সংখ্যালঘু পরিবার ও মন্দির এবং সরকারি স্থাপনা পাহাড়া দিয়ে রক্ষা করার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানানো হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft