বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জের মুকসুদপুর -বশেমুরবিপ্রবিতে আনন্দ মিছিল
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০২৪, ৭:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ৫ আগস্ট, ২০২৪, ৭:৫২ অপরাহ্ন

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়ার পর আজ বিকাল ৫ টার দিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বিজয় মিছিল করে। অনেকে মিষ্টিমুখ করেন। একজন আরেক জনকে মিষ্টি খাইয়ে দেয়। 

এদিকে আওয়ামী লীগ সরকারের পতনের পর পর গোপালগঞ্জের সর্বত্র থমথমে হয়ে যায়। মানুষ টেলিভিশনে অধীর আগ্রহে বিস্তারিত জানার জন্য অপেক্ষা করতে থাকেন। বিএনপি বা অন্য দল যারা সরকার বিরোধী ছিলেন সেই সব নেতা-কর্মীরা উল্লাস প্রকাশ করে আভ্যন্তরীন অবস্থানে থেকে। জেলার মুকসুদপুর উপজেলা সদরে বিকাল তিনটায়  আনন্দ মিছিল করেছে বিএনপি নেতা-কর্মীরা। 

তবে সেখানে উল্লেখযোগ্য কোনও নেতা ছিলেন না বলে জানা যায়।

জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, বর্তমান অবস্থা আমরা পর্যবেক্ষণ করছি। আমরা আমাদের মতো করে রাষ্ট্রের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করবো। 

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম বলেন, বিকাল সাড়ে তিনটার দিকে আমরা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চৌরঙ্গীতে গিয়ে সমাবেশ করেছি। সেখানে আমি ও সভপতি মাহাবুব আলী খান বক্তব্য রেখেছি। বেশ কিছু নেতাকর্মী সেখানে ছিলো। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft