বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঢাকায় নিজ দেশের নাগরিকদের সতর্ক করল যুক্তরাষ্ট্র
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন

চলমান আন্দোলনকে কেন্দ্র করে অস্থিস্তিশীল পরিস্থিতি তৈরি হওয়ার কারণে ঢাকায় থাকা নিজ দেশের নাগরিকদের সতর্ক করল মার্কিন দূতাবাস। আজ শনিবার (৩ আগস্ট) ঢাকার মার্কিন দূতাবাসের এক বিবৃতিতে এ সতর্কতা জানানো হয়েছে।

আগামীকাল রোববার (৪ আগস্ট) থেকে শুরু হওয়া একটি ‘সম্পূর্ণ অসহযোগ’ আন্দোলনের ডাকগুলোর জন্যও সচেতন হওয়া এবং আগামী দিনে আরও বিক্ষোভ হবে বলে আশঙ্কা করছে মার্কিন দূতাবাস। ঠিক এই কারণেই ঢাকায় অবস্থানরত নাগরিকদের সতর্ক করল দেশটি।

বিবৃতিতে আরও বলা হয়েছে, দূতাবাসের কর্মীরা যেন চলাচলের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করেন। নিরাপত্তাহীনতা বোধ করলে নাগরিকদের মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার বিষয়টিও বিবেচনা করতে বলা হয়েছে। দূতাবাসের কর্মীদের কূটনৈতিক এলাকায় চলাচলে সর্তক থাকার পাশাপাশি দুপুর ১২টা থেকে বিচারক শাহাবুদ্দীন আহমেদ পার্ক এড়িয়ে যেতে বলা হয়েছে।

বিবৃতিতে স্থানীয় ঘটনাসহ আশপাশের পরিস্থিতির বিষয়ে সচেতন থাকার পাশাপাশি কী ঘটছে সে বিষয়ে অবহিত থাকার জন্য স্থানীয় সংবাদমাধ্যমগুলো পর্যবেক্ষণ করার অনুরোধ জানানো হয়। এমন পরিস্থিতিতে স্বল্প পরিসরে দূতাবাসের কার্যক্রম চলবে বলেও জানানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কোটা আন্দোলন   মার্কিন দূতাবাস  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft