বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নবীনগরে দুই মেয়েসহ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ জুলাই, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে নবীনগর পৌর শহরের ২নং ওয়ার্ডের বিজয় পাড়া এলাকায় একটি বাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। 

উদ্ধার হওয়া মরদেহগুলো হলো ঐ এলাকার বাসিন্দা সোহাগ (৩৩) ও তার স্ত্রী জান্নাতুল (২২) এবং তাদের সন্তান ফারিয়া (৪) ও ফাহিমা (২)। 

নিহত জান্নাতুলের মা মনো বেগম জানান, শনিবার রাতে রাতে খাবার খেয়ে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন সোহাগ দম্পতি। সকালে সোহাগ ও জান্নাতুল ঘুম থেকে না ওঠায়, তারা অনেক ডাকাডাকি করেন। এক পর্যায়ে কোনো সাড়াশব্দ না পেয়ে উজ্জ্বল মিয়ার নামে এক পথচারীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে চারজনের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশকে বিষয়টি জানানো হয়।
 
নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করেছে। ঘটনার তদন্ত চলছে, ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft