বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পিরোজপুরের বিএনপির ১৬ নেতা গ্রেপ্তার
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ন

পিরোজপুরে বিএনপির ১৬ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার (২৭ জুলাই) জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার কৃতরা হলেন- পিরোজপুর জেলা বিএনপির সদস্য সরদার মো. কামরুজ্জামান চাঁন, নেছারাবাদ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নাছির আহম্মেদ তালুকদার, উপজেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহ্বায়ক উজ্জল হোসেন, ইন্দুরকানী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ হাওলাদার, সদস্য সচীব আলমগীল কবির মান্নু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন কুমার, জেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম সাধারন  সম্পাদক মো. তৌহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহসভাপতি মো. মেহেদি হাসান, জেলার ভান্ডারিয়া উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. ইমান আলী, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক উৎপল হাওলাদারকে, নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আরিফুজ্জামান তুহিনসহ ১৫ নেতাকে  তাদের নিজ নিজ এলাকা থেকে এবং জেলা বিএনপির সদস্য সুমন হাওলাদারকে ঢাকার বনানী থেকে আটক করা হয়েছে। 

আলমগীর হোসেন বলেন, দেশের ছাত্রদের নিজেদের অধিকার প্রতিষ্ঠার দাবী আদায়ের আন্দোলনকে থামাতে পুলিশের সহয়তায় সরকারী দল ও তাদের ছাত্র সংগঠন কর্তৃক সাধারন ছাত্রদের উপর হামলা চালাতে গিয়ে দেশে এক অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়। সরকার সেই অবস্থাকে রাজনৈতিক রূপ দিতে সরকার বিরোধী রাজনৈতিক দলকে দমন করতে সারা দেশের বিএনপির নেতা-কর্মীদের গ্রেপ্তার ও তাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। আর সেই হিসাবে পিরোজপুরেও গ্রেপ্তার চলছে। জেলার নাজিরপুরে কলেজ ছাত্রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। 

থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানি মূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে শনিবার (২৭ জুলাই) দুপুরে উপজেলা সদর বাজার থেকে মেহেদি হাসান অভি (২৪) নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মোস্তফা মৃধার ছেলে। 

এছাড়া পুলিশ গত শুক্রবার (২৬ জুলাই) রাতে পৃথক  মামলার আসামী উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামের মোস্তফা শেখের ছেলে আতিয়ার রহমান শেখ (৫৮), মালিখালী ইউনিয়নের ঝুগিয়া গ্রামের শাহজাহান কাজীর ছেলে এনাম হোসেন কাজী (৩০) ও দেউলবাড়িদোবরা ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আবু তাহের চৌধুরীর ছেলে মিরাজ চৌধুরী(৩৫)কে গ্রেপ্তার করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft