শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
টুঙ্গিপাড়ায় মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২:১৫ অপরাহ্ন

জেলার টুঙ্গিপাড়ায়  কোটা বিরোধী আন্দোলনের বিপক্ষে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলার মুক্তিযোদ্ধা ও তার সন্তানেরা।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় টুঙ্গিপাড়া পৌর মাল্টিপারপাস মার্কেটে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

স্বাধীনতা বিরোধী অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে "রুখে দাড়াও বাংলাদেশ" স্লোগানে মুক্তিযোদ্ধারা মাঠে নামে। কোটা আন্দোলনের নামে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটুক্তি এবং বীর মুক্তিযোদ্ধাদের অবমুল্যায়নের প্রতিবাদ জানান তারা।

এর আগে সকাল দশটায় টুঙ্গিপাড়া মুক্তিযুদ্ধ ভবন থেকে মুক্তিযোদ্ধারা এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উপজেলার পাটগাতি বাস স্ট্যান্ডের প্রধান সড়ক প্রদক্ষিণ করে টুঙ্গিপাড়া পৌর মাল্টিপারপাস মার্কেটে গিয়ে শেষ হয়।

সভায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার শেখ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন সিকদার, বীর মুক্তিযোদ্ধা একরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো: ইনামুল হক, বীর মুক্তিযোদ্ধা  শৈলন্দনাথ মন্ডল।

এসময় বক্তারা,কোটা বিরোধী আন্দোলনে প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ স্লোগান, কোটা বিরোধী আন্দোলন বন্ধ করা সহ সংশ্লিষ্টদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। পাশাপাশি তারা মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবি জানান।

প্রতিবাদ সভায় টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft