শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বরগুনায় আন্দোলনকারীদের ওপর পুলিশের লাঠিচার্জ
বরগুনা প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৯:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

বরগুনায় কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা রাস্তা অবরোধ  করে বিক্ষোভ ও সমাবেশে করলে পুলিশের লাঠিচার্জ হামলায় আন্দোলনকারী একধিক ছাত্র-ছাত্রী ও একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সারে তিনটার দিকে বরগুনা পাবলিক লাইব্রেরির সামনে থেকে কোটা আন্দোলনের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক হয়ে বরগুনা প্রেসক্লাব চত্বরে এসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন। 

শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, কোটা বিরোধী আন্দোলনের অংশ হিসেবে পাবলিক লাইব্রেরি থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রেসক্লাব চত্বরে জড়ো হয় শিক্ষার্থীরা। সে সময় পুলিশ আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ করেন। এতে আন্দোলনকারী শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে গেলে লাঠিচার্জে আন্দোলনকারীর একাধিক ছাত্র- ছাত্রী আহত হয়েছে। এ ঘটনার পর থেকে বরগুনা শহর থমথমে অবস্থা বিরাজ করছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আঃ হালিম বলেন, শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করলে পুলিশ যেয়ে রাস্তা অবরোধ মুক্ত করেন। বরগুনাকে শান্ত সুষ্ঠু রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন শিক্ষার্থী আহত নেই। এখন সব স্বাভাবিক। এ ঘটনায় কেউ আটক নেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft