শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে ফেনসিডিলসহ আটক ৩
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

মেহেরপুরে ১’শ বোতল ফেনসিডিলসহ তিন জনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে মেহেরপুর মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের ভাটার এলাকা থেকে তাদের আটক করে। 

আটককৃতরা হলো, মহাজনপুর গ্রামের ফাইজেল শেখের ছেলে দৌলত খান (৪০), একই গ্রামের আনারুল ইসলামের ছেলে হালিম আলী (২২) এবং আনন্দবাস গ্রামের মৃত সৈকত আলীর ছেলে আলী ইয়াসিন(৫৫)। 

ডিবি সূত্রে জানা গেছে, মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের ভাটার এলাকা দিয়ে মাদক পাচার হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা সবজীর বস্তা তল্লাশি করে ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ের করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft