শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাপাসিয়ায় হতদরিদ্রের মাঝে প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমির নগদ অর্থ বিতরণ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৬:০৩ অপরাহ্ন

আজ শুক্রবার (২৮ জুন) কাপাসিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি'র ঐচ্ছিক ও ব্যক্তিগত তহবিল থেকে অসচ্ছল দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে   উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা নাসরিন, উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, প্রানীসম্পদ কর্মকর্তা কামরুজ্জামান খান জামিসহ স্থানীয় স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্সস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। উপজেলায় ৪৭ জন নারী পুরুষ ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে  নগদ মোট সাত লাখ টাকা সহায়তা প্রদান করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft