বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাশ্মীরে নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে ২ জন নিহত
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৬:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৭:৩২ অপরাহ্ন

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারত শাসিত জম্মু ও কাশ্মিরের ডোডায় আবারও নিরাপত্তা বাহিনীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবারের (২৬ জুন) এই সংঘর্ষে দুজন স্বাধীনতাকামী সদস্য নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। 

গত ১১-১২ জুন জম্মু ও কাশ্মিরের পার্বত্য জেলায় দুটি হামলা হয়। এই দুই ঘটনার পর ভারতীয় সেনাবাহিনী ও সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) সঙ্গে পুলিশ অভিযানে নামলে আজ সকাল ৯টা ৫০ মিনিটের দিকে গান্দোহ এলাকার বাজাদ গ্রামে বন্দুকযুদ্ধ শুরু হয়। 

এর আগে গত ১১ জুন ছাত্তারগল্লায় একটি যৌথ চেকপোস্টে হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় ছয় নিরাপত্তা কর্মী আহত হন। পরের দিন গান্দোহ এলাকার কোটা শীর্ষে স্বাধীনতাকামীদের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন পুলিশ সদস্য আহত হন। জোড়া হামলার পর নিরাপত্তা বাহিনী তাদের সন্ত্রাসবিরোধী অভিযান জোরদার করে। তারই অংশ হিসেবে নিরাপত্তা বাহিনীর সহায়তায় সিনো পঞ্চায়েত গ্রামে অভিযান শুরু করে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft