রোববার ১৬ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
কালকিনিতে বোমা হামলায় আহত ১
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৪:৫৮ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে বোমা হামলায় এক মালয়েশিয়া প্রবাসী গুরুতর আহত হয়েছেন।

আহত প্রবাসীর নাম দ্বীন ইসলাম (৩৫)। সে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মৃত মফসের মৃধার ছেলে। সে তার বড় ভাইয়ের শশুর আনসার হাওলাদারের বাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছে তার স্বজনরা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের বাসিন্দা দ্বীন ইসলাম সম্প্রতি মালয়েশিয়া থেকে দেশে এসেছেন। একই গ্রামে তার বড় ভাইয়ের সদ্য নবজাতক সন্তানকে দেখতে বৃহস্পতিবার বিকেলে ঐ বাড়িতে আসেন। প্রচন্ড গরমে দ্বীন ইসলাম বৃহস্পতিবার (৭ জুন) দিবাগত রাত ২ টার দিকে বাড়ির উঠানে একটি চেয়ার নিয়ে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এমন সময় গ্রাম্য দলাদলির জেরে একই গ্রামের প্রতিপক্ষের লোকজন আনসার হাওলাদারের বাড়িতে এসে হাত বোমা বিস্ফোরণ ঘটায়। এতে চেয়ারে বসে থাকা দ্বীন ইসলাম গুরুতর আহত হন।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত দ্বীন ইসলামের বড় ভাই কামাল মৃধা বলেন, ‘আমার ভাই বোমার আঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। যারা আমার ভাইকে বোমা মেরেছে আমি তাদের শাস্তি দাবী করছি।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘এই ঘটনার পর থেকেই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশ কাজ করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft