শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রেমালের প্রভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন কাপাসিয়া
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৭ মে, ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

কাপাসিয়ায় বৈরী আবহাওয়া রেমালের কারণে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ না থাকায় বিভিন্ন কল কারখানা ও দফতর বন্ধ রয়েছে। 

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জোনাল অফিসের ডিজিএম রুহুল আমিন দৈনিক জবাবদিহিকে জানান, বৈরী আবহাওয়া ও দূর্ঘটনা এড়াতে বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে।

আজ সোমবার (২৭ মে) সকাল থেকে স্কুল কলেজ মাদ্রাসাসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে চলছে না কোন ধরনের কাজ কর্ম। বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে বলে জানান তিনি।
 
এর আগে গতকাল রবিবার সন্ধ্যা ৭টা হতে টানা ১০ ঘন্টা বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল। এতে ভোগান্তিতে পড়েন উপজেলা বাসী। কাপাসিয়ায় কোন ঝড় না থাকলেও রহস্যজনক কারণে বিদ্যুৎ সংযোগ বন্ধ  রয়েছে অভিযোগ এলাকাবাসীর ।  
 
দিনের প্রথম থেকে ২ ঘন্টা বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক ছিল তবে প্রবল ঘূর্ণিঝড় রেমালের কারণে জেলার রাজেন্দ্রপুরসহ উপজেলায় বিদ্যুৎ বন্ধ রয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গাজীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft