বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৬ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
ফুলবাড়ীতে বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া পরিদর্শন করলেন প্রধান বিচারপতি
কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সর্ববৃহৎ বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া পরিদর্শন করেছেন বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। আজ বুধবার দুপুরে তিনি বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার কালিরহাট সফরে আসেন। এ সময় তার সাথে তার সহধর্মিনী ছিল।

মাননীয় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান দুপুরে স্থল পথে দাসিয়াছড়ায় পৌঁছিলে কুড়িগ্রাম জেলা প্রশাসন, ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও কুড়িগ্রাম বার কাউন্সিলের পক্ষ থেকে তাকে দেয়া হয় ফুলেল শুভেচ্ছা। পরে কালিরহাট রিসোর্স সেন্টারে এক মতবিনিময় সভায় মিলিত হন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

এই মতবিনিময় সভায় উপস্থিত অতিথিদের পরিচয় বিনিময় হয়। এরপর কুড়িগ্রামের সর্ববৃহৎ বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া নিয়ে বক্তব্য আকারে বিভিন্ন দিক প্রধান বিচারপতির সামনে তুলে ধরেন কুড়িগ্রামের জেলা প্রশাসক সাইদুল আরেফিন।

এ সময় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান মাইক্রোফোন হাতে নিয়ে উপস্থিত সকলের সামনে বলেন, আমি এর আগে বিলুপ্ত ছিটমহল দাসিয়াছড়ায় কখনো আসিনি। এই প্রথম অসলাম। তিনি এ সময় বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার পূর্বের অবস্থা ও বর্তমান অবস্থা সম্পর্কে বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার বাসিন্দাদের কাছে জানতে যান।

পরে প্রধান বিচারপতির কাছে দাসিয়ারছড়ার পূর্বের অবস্থা ও বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন বিলুপ্ত ছিটমহলের বাসিন্দা ও ছিটমহল বিনিময় সমন্বয় কামিটির বাংলাদেশ ইউনিটের সাবেক সাধারন সম্পাদক গোলাম মোস্তফা খাঁন।

মতবিনিময় সভা শেষে প্রধান বিচারপতি জেলা-উপজেলা প্রশাসন ও বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার বাসিন্দাদের সাথে নিয়ে ফটোসেশনে অংশগ্রহণ করেন।

প্রধান বিচারপতির বিলুপ্ত ছিটমহল পরিদর্শন কর্মসূচীতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বার কাউন্সিলের সভাপতি খোরশেদ আলম, সাবেক সভাপতি মুসা মিঞা, দায়রা জজ আলমগীর হোসেন কুড়িগ্রাম এসপি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, এডভোকেট আহসান হাবীব নীলু। 

এছাড়াও উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউএনও রেহেনুমা তারান্নুম, ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, ফুলবাড়ী মডেল প্রেসক্লাব, ফুলবাড়ী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিরাসহ কুড়িগ্রাম থেকে আসা গণমাধ্যমকর্মীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft