বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
গাড়ি উল্টে রক্তাক্ত, তার মধ্যেই ২ নারীর সেলফি !
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৮:০৩ অপরাহ্ন

গাড়ি উল্টে ৫ নারী আরোহীর সবাই কম-বেশি আহত। এরমেধ্যে দুজন গুরুতর আহত, রক্তও ঝরছে। এমন অবস্থায় নিজেদের বা সঙ্গীদের অবস্থার দিকে কিংবা গাড়ি উদ্ধারের দিকে মনোযোগ না দিয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়েছে পড়েছেন রক্তাক্ত দুই নারী।

তাদের সেলফি তোলার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তা দেখে হতভম্ব নেটিজেনরা। ওই দুই নারীর মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

গত শনিবার মেক্সিকোর কুয়েরনাভাকা শহরে ঘটেছে এই ঘটনা। মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। চলন্ত অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় তা উল্টে যায়। গাড়িটিতে তখন ৫ জন যাত্রী ছিলেন। তাদের সবাই নারী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা যায়, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে দুজন সড়কের পাশে ফুটপাতে বসে একসঙ্গে সেলফি তুলছেন। অথচ এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং সেখান থেকে রক্ত ঝরছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা যে সেলফি পোস্ট করেছেন সেখানেও তাদের রক্তাক্ত অবস্থাতে দেখা গেছে।

একটি ভিডিওতে দেখা গেছে, পুলিশ এসে যখন তাদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছে তখনও সেলফি তোলা দুই নারীর মধ্যে একজন ঠিকমতো হাঁটতে পারছিলেন না।

শুধু তাই নয়, গুরুতর এই অবস্থায় তারা যখন ক্ষতিগ্রস্ত গাড়িটির পাশে প্রাথমিক চিকিৎসার জন্য অপেক্ষা করছিলেন তখনও সেলফি তুলছিলেন। পরে অবশ্য তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ৫ নারী যাত্রীর কারও পরিচয় প্রকাশ করা হয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft