বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
কাপাসিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ায় মাদক কারবারি ইকবাল মোল্লাকে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার (১৫ মে) সন্ধ্যা ছয়টার দিকে  উপজেলার সদর ইউনিয়নের পাবুর গ্রামের সামাদ মিয়ার বাড়ির পেছনের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মাদক কারবারি ইকবাল মোল্লা (২৮) ওই এলাকার মোফাজ্জল মোল্লা'র  ছেলে। 

ওসি আবুবকর মিয়া'র দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের চৌকস আভিযানিক দল এসআই সালাউদ্দিন ও এস আই মনির মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে জিজ্ঞাসাবাদে তার সাথে থাকা আরও দুইজন সহযোগীর নাম ঠিকানা প্রকাশ করে এবং তারা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দ্রুত পলায়ন করেছে জানায়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১৮০ পিস ইয়াবাসহ নগদ ৫১ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়। 

ওসি আবুবকর মিয়া আরও বলেন, গ্রেপ্তারকৃত ইকবাল মোল্লা এবং পলাতক মাদক কারবারিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ের সাথে জড়িত। তারা মাদকদ্রব্য ইয়াবা বিভিন্ন কৌশলে অবৈধ পথে সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে এবং অভিনব পন্থায় নিজের বসতঘরের বিভিন্ন স্থানে লুকিয়ে রেখে মজুদ করতো। পরবর্তীতে পরস্পরের সহায়তায় খুবই চতুরতার সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। 

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেপ্তারকৃত এবং পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft