বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
বিদেশ সফর স্থগিত করলেন জেলেনস্কি
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৯:৩৮ অপরাহ্ন

রুশ বাহিনীর তীব্র হামলার মুখে খারকিভের সীমান্ত এলাকার কয়েকটি গ্রাম থেকে সেনাসদস্যদের সরিয়ে নিয়েছে ইউক্রেন। এরইমধ্যে খারকিভ অঞ্চলের আরও দুটি গ্রাম নিয়ন্ত্রণও নিয়েছে রাশিয়া।

এমন অবস্থায় নিজের সব বিদেশ সফর স্থগিত করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। খবর: রয়টার্স ও এএফপি।

বুধবার (১৫ মে) ইউক্রেনের প্রেসিডেন্ট অফিস জানিয়েছে, আসন্ন দিনগুলোতে আন্তর্জাতিক যে সফর রয়েছে তা স্থগিত রাখবেন ভলোদিমির জেলেনস্কি। তিনি দেশেই থাকবেন। কারণ খারকিভের উত্তর-পূর্বাঞ্চলে রুশ সেনাদের ব্যাপক অগ্রগতি হয়েছে। এসব সফরের দিন-তারিখ পরবর্তীতে সমন্বয় করা হবে বলে বিবৃতিতে বলা হয়।

খারকিভের সম্মুখভাগের পরিস্থিতি খারাপ হয়ে পড়েছে— ইউক্রেনের সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার প্রধান কায়রাইলো বুদানোভ এমন তথ্য দেওয়ার পরদিনই জেলেনস্কির পক্ষ থেকে এ ঘোষণা আসল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft