বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
যারা ‘চোর’ বলছে তাদের বিরুদ্ধে মামলা করবেন মমতা
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১১:১২ অপরাহ্ন

 কোনো তথ্য-প্রমাণ ছাড়া যারা তৃণমূল কংগ্রেস ও তাকে ‘চোর’ বলছে তাদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছে ভারতের পশ্চিবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার (১৪ মে) পশ্চিবঙ্গের শ্রীরামপুরে এক জনসভায় এ কথা জানান তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়। এছাড়া যেসব সংবাদমাধ্যমে কোনো প্রমাণ ছাড়া এ ধরনের সংবাদ ছেপেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

মমতা বলেন, রোজ বলছে তৃণমূল চুরি করেছে। কোথায় চুরি করেছে? কার পকেটে চুরি করেছে জিজ্ঞাসা করুন। হাওয়া তুলে দিয়েছে। চুরি করেছে প্রমাণ কোথায়? আমি আদালতে যাচ্ছি মানহানির মামলা করতে। রোজ সংবাদপত্রে উল্টোপাল্টা বলা! আমি নিজে মামলা করছি।

তিনি বলেন, প্রকাশক-প্রচারক নেই, সেই কাগজগুলো টাকা পাচ্ছে, আর ছেপে দিচ্ছে। আমি ছাড়বার পাত্রী নই। আমি এবার আঁটসাঁট করে ধরব। আমার নামে প্রমাণ নেই, তথ্য নেই আর চোর বানিয়ে দিল! আমি কারও পয়সায় এক কাপ চা-ও খাই না। তাকে বলছে চোর!

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, আমি সাতবারের সংসদ সদস্য ছিলাম, কেন্দ্রীয় মন্ত্রী ছিলাম। তিনবার মুখ্যমন্ত্রী রয়েছি। আমি পেনশন ও বেতন বাবদ ৩ লাখ টাকা পেতে পারি মাসে। ১৩ বছরে কয়েক কোটি টাকা দাঁড়াচ্ছে। কিন্তু আমি টাকা নিইনি। আমার নিজের সাদা টাকা নিইনি।

এরপরই হুঁশিয়ারি দিয়ে মমতা বলেন, আমার নামে সিবিআই মামলা করেছিল। বদমাইশের গাছগুলো। যেদিন ওদের গাছে বেঁধে ভালো করে আদর করতে পারব, সেদিন বুঝবে মিথ্যা বলার কী দাম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft