বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি    গাজায় ইসরায়েলি হামলায় নারীসহ নিহত ১৮    উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা     এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে তিনজন আটক   
জিম্মির নতুন ভিডিও প্রকাশ করেছে হামাসের সশস্ত্র শাখা
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৭:১২ অপরাহ্ন

ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের স্বাধীনতাকামী সংগঠন ইজেদিন আল-কাসাম ব্রিগেডস শনিবার গাজায় ফিলিস্তিনি যোদ্ধাদের হাতে জিম্মি এক ব্যক্তির একটি ভিডিও প্রকাশ করেছে। ফুটেজে ওই ব্যক্তিকে জীবিত দেখা গেছে। এএফপি প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রকাশিত ১১ সেকেন্ডের ক্লিপে লোকটিকে কথা বলতে দেখা যায়, যা আরবি ও হিব্রুতে লেখা রয়েছে। তিনি বলেন, ‘সময় ফুরিয়ে আসছে। আপনার সরকার মিথ্যা বলছে।’ গোষ্ঠীটির টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা ভিডিওটিতে জিম্মিকে জোরে কথা বলতে দেখা যায়। এক মাসেরও কম সময়ের মধ্যে তৃতীয়বারের মতো প্রকাশ করা জিম্মিদের ফুটেজ এটি।

এর আগে ২৭ এপ্রিল তারা একটি ভিডিও প্রকাশ করে, যেখানে দুই জিম্মিকে জীবিত দেখানো হয়েছে। তাদের নামে কেইথ সিয়েজেল ও ওমরি মিরান। এর তিন দিন আগে এ রকম আরেকটি ভিডিও সম্প্রচার করা হয়, যেখানে জিম্মি হার্শ গোল্ডবার্গ-পলিনকে জীবিত দেখানো হয়েছে। এএফপির তথ্য অনুসারে, ৭ অক্টোবর হামাসের যোদ্ধারা দক্ষিণ ইসরায়েলে হামলা চালায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft