বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
জিম্মির নতুন ভিডিও প্রকাশ করেছে হামাসের সশস্ত্র শাখা
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৭:১২ অপরাহ্ন

ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের স্বাধীনতাকামী সংগঠন ইজেদিন আল-কাসাম ব্রিগেডস শনিবার গাজায় ফিলিস্তিনি যোদ্ধাদের হাতে জিম্মি এক ব্যক্তির একটি ভিডিও প্রকাশ করেছে। ফুটেজে ওই ব্যক্তিকে জীবিত দেখা গেছে। এএফপি প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রকাশিত ১১ সেকেন্ডের ক্লিপে লোকটিকে কথা বলতে দেখা যায়, যা আরবি ও হিব্রুতে লেখা রয়েছে। তিনি বলেন, ‘সময় ফুরিয়ে আসছে। আপনার সরকার মিথ্যা বলছে।’ গোষ্ঠীটির টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা ভিডিওটিতে জিম্মিকে জোরে কথা বলতে দেখা যায়। এক মাসেরও কম সময়ের মধ্যে তৃতীয়বারের মতো প্রকাশ করা জিম্মিদের ফুটেজ এটি।

এর আগে ২৭ এপ্রিল তারা একটি ভিডিও প্রকাশ করে, যেখানে দুই জিম্মিকে জীবিত দেখানো হয়েছে। তাদের নামে কেইথ সিয়েজেল ও ওমরি মিরান। এর তিন দিন আগে এ রকম আরেকটি ভিডিও সম্প্রচার করা হয়, যেখানে জিম্মি হার্শ গোল্ডবার্গ-পলিনকে জীবিত দেখানো হয়েছে। এএফপির তথ্য অনুসারে, ৭ অক্টোবর হামাসের যোদ্ধারা দক্ষিণ ইসরায়েলে হামলা চালায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft