শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইরাকের জনপ্রিয় টিকটকারকে গুলি করে হত্যা
প্রকাশ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৫:১৪ অপরাহ্ন

ইরাকের জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে বাগদাদে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, ফাহাদকে তার বাড়ির বাইরে গুলি করে হত্যা করা হয়েছে।

খবরে বলা হয়েছে, শুক্রবার রাজধানীর পূর্ব জায়েন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ইরাকের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে নিশ্চিত করেছে যে, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরিচিত একজন নারী অজানা আততায়ীর গুলিতে নিহত হয়েছেন। তার মৃত্যুর তদন্ত করে একটি বিশেষ দল গঠন করা হয়েছে।

ফাহাদ (যার আসল নাম গুফরান সাওয়াদি) তার গাড়িতে ছিলেন। এই সময় মোটরসাইকেলে চড়ে আসা এক ব্যক্তি তাকে লক্ষ্য করে গুলি করে। একটি ইরাকি নিরাপত্তা সূত্র এএফপি নিউজ এজেন্সিকে জানিয়েছে যে, হামলাকারী খাবার সরবরাহ করার অভিনয় করেছিল।

এদিকে মার্কিন মালিকানাধীন আল হুরা বার্তা সংস্থা জানিয়েছে, হামলায় আরেক নারী আহত হয়েছেন। ফাহাদ টিকটকে পপ মিউজিকের সাথে নাচের ভিডিও শেয়ার করার পরিচিত ছিলেন। 'শালীনতা এবং জনসাধারণের নৈতিকতা' ক্ষুণ্ন করে এমন ভিডিও শেয়ার করার জন্য গত বছর তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছিলে ইরাকের আদালত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft