শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩:৪২ অপরাহ্ন

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। একই সাথে ওই দম্পত্তির ৫ বছর বয়সী ছেলে সন্তান জনাইদ ইসলামসহ সংঘর্ষে জড়ানো আরেক মোটরসাইকেল আরোহী গুরুত্বও আহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কে শহরের সাহাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত দম্পত্তিরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালি গ্রামের মো. আকরাম হোসেনের ছেলে আনছার ভিডিপি সদস্য এনামুল হক (৪০) ও তাঁর বগুড়ার দুপচাচিয়া উপজেলার ছাতনি গ্রামের স্ত্রী মোছা. বৃষ্টি খাতুন (৩২)। 

নিহত এনামুল হক আনছার ভিডিপি সদস্য এ বিষয় নিশ্চিত করেছেন বগুড়া জেলা আনছার ভিডিপি কমাড্যান্ট শেখ ফিরোজ আহম্মেদ।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিতে ওই দম্পত্তি তাঁদের সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে নওগাঁ শহর থেকে বগুড়ার সান্তাহারের দিকে যাচ্ছিলো। ওই মুহুর্তে বিপরীত দিক থেকে আরেক মোটরসাইকেল আরোহী দ্রুতগতিতে আসছিলেন। পথে নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কের সাহাপুর মোড়ে পৌঁছালে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান এনামুল হক -বৃষ্টি খাতুন দম্পত্তি। তবে ভাগ্যক্রমে তাঁদের ৫ বছর বয়সী শিশু সন্তান জুনাইদ ইসলাম বেঁচে যায়।

ওসি আরও বলেন, সংবাদটি পাওয়ার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত জুনাইদ ইসলাম এবং সংঘর্ষে জড়ানো মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নওগাঁর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তাঁরা দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে নওগাঁ সদও মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft