শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
প্রেমিকের হাতে প্রাণ গেল প্রেমিকার
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ৮:০২ অপরাহ্ন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পরকীয়া প্রেমের প্রেমিকের হাতে শাহনাজ পারভীন (২৫) নামে দুই সন্তানের জননী এক নারী খুন হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। 

নিহত শাহনাজ পরাভীন একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তাদের ৬ বছরের একটি মেয়ে ও একটি ৪ মাস বয়সী সন্তান রয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে শাহনাজের স্বামী মজিদ গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতো। দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সঙ্গে পরকীয় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে শাহনাজ। এক সময় কোনো এক কারণে তাদের পরকীয়া প্রেম ভেঙ্গে যায়।

এদিকে ঈদের দিন বৃহস্পতিবার সকালে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহে গেলে আগে থেকে ক্ষিপ্ত হয়ে উৎপেতে থাকা রাজু তার বাড়িতে যায়। এর মাঝে শাহনাজারের বড় মেয়ের সামনে শয়ন ঘরে রাজু ধারালো দেশী অস্ত্র (ছুরি) দিয়ে আলোপাতারি আঘাত করে গলা কেটে পালিয়ে যায়। 

এদিকে শিশুটির কান্না ও চিৎকারে স্থানিয়রা এগিয়ে গিয়ে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদে খবর দেয়। 

মোকাদ্দেম জানান, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। পলাকত রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে একই সঙ্গে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft