শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আনন্দ জনকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ
সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ১:৫৭ অপরাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় আনন্দীপুর, ও আন্দিরপাড় গ্রামের অসহায় পরিবারের মাঝে গতকাল শনিবার বিকালে ঈদ উপহার বিতরণ করা হয়। 

ওই এলাকায় গরিব ও অসহায় মানুষদের সাহায্য করার জন্য সক্রিয় কোনো সংগঠন না থাকায় একদিন চায়ের দোকানে বসে আড্ডা দেওয়ার সময় এ সংগঠন প্রতিষ্ঠা করার উদ্যোগ নেয় কয়েকজন বন্ধু। ‘জনকল্যাণেই আমরা অঙ্গীকারবদ্ধ’ এই স্লোগানকে বুকে ধারণ করে ২০২১ সালের পহেলা জানুয়ারি সংগঠনটি যাত্রা শুরু করে। তাদের প্রথমে পরিকল্পনা ছিল গ্রামের মানুষদের স্বেচ্ছায় রক্তদান করে সহায়তা করা। এরপর তারা ইফতার সামগ্রী বিতরণ, ঈদসামগ্রী বিতরণসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজ শুরু করে।

গতকাল স্থানীয় বিত্তশালী ও প্রবাসীদের আর্থিক সহায়তায় ১৪০ জন গরিব ও অসহায় মানুষের জন্য প্রতিবারের ন্যায় এবারও আনন্দ জনকল্যাণ সংস্থা ঈদ সামগ্রী বিতরণ করেছে।

সংগঠনটির সভাপতি হোসেন মনির বলেন, দেশ ও দেশের বাহিরের মানুষের সহযোগিতা আছে বলেই আনন্দ জনকল্যাণ সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে অন্যান্য কার্যক্রমের পাশাপাশি প্রতি রমজানে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করতে আমরা পারছি। বছরের অন্যান্য মাসের তুলনায় এ সময়টাতে সংগঠনের কার্যক্রম বেড়ে যায়। এলাকার দুস্থ মানুষের ঈদের আনন্দে ঘাটতি যাতে না হয় সেজন্য সাধ্যের মধ্যে সর্বোচ্চ সেবা দেওয়ার প্রয়াসে সংগঠনের স্বেচ্ছাসেবকরা নিরলস কাজ করে যায়।

তানভীর সালাম অর্ণব এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা নুর আলম জসিম, সংগঠনের সভাপতি হোসাইন মনির, সে সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার মাসুদ আলম, মোঃ মফিজুল্লাহ সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft