শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
রামগড়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
খাগড়াছড়ি প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ৩:০৭ অপরাহ্ন

খাগড়াছড়ির রামগড়ে মাদক বহনকারী মোটরসাইকেলসহ এক ব্যবসায়ীকে আটক করেছে রামগড় থানা পুলিশ। গতকাল সোমবার রাত এগারোটার দিকে রামগড় পৌরসভার ৮ নং ওয়ার্ড সোনাইপুল সদুকার্বারী পাড়া খাগড়াবিল সড়কের মধ্যে আবদুল আজিজ সাকিল (২২)কে মোটরসাইকেল ও ১০০ পিস ইয়াবা টেবলেট সহ আটক করা হয়। 
আটককৃত সাকিলের বাড়ি রামগড়ের পার্শ্ববর্তী বাগান বাজার এলাকায়। 

সূত্রমতে, খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা ও সামাজিক নিরাপত্তা সুনিশ্চিতের লক্ষ্যে মাদক ও চোরাকারবারিদের দৌরাত্ম্য রুখে দিতে খাগড়াছড়ি জেলার পুলিশ  সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর নির্দেশনায় সকল  অপরাধীদের অপরাধ রুখে দিতে এবং আসন্ন ঈদ ও পহেলা বৈশাখসহ সকল উৎসব কে কেন্দ্র করে অপতৎপরতাকারীদের পরিকল্পনা নস্যাৎ করতে জেলার পুলিশ সুপার সুদৃঢ় ও বিচক্ষন দিকনির্দেশনাক্রমে খাগড়াছড়ি জেলাে পুলিশ সুকৌশলে প্রতিনিয়ত এমন অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হচ্ছে। 

রামগড় থানার তদন্ত ওসি ফকরুল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে আটককৃত সাকিলকে মাদকদ্রব্যসহ হাজতে প্রেরণ করা হয়েছে। রামগড়কে মাদকমুক্ত রাখতে অভিযান অব্যাহত থাকবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft