বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
শক্তিশালী দলের বিপক্ষে খেলতে চায় আর্জেন্টিনা
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ৩:১২ অপরাহ্ন

গেল মাসেই দুটি করে প্রীতি ম্যাচ খেলেছেন ব্রাজিল ও আর্জেন্টিনা। ব্রাজিল খেলেছে ইংল্যান্ড ও স্পেনের মতো শক্তিশালী দলের বিপক্ষে। অপরদিকে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা খেলেছে তুলনামূলক কম শক্তির দল এল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে।

এসব ম্যাচ নিয়ে তর্কবিতর্কে মেতেছেন ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা। অনেকেই মনে করছেন, ব্রাজিলের মতো আর্জেন্টিনারও উচিত বড় দলের বিপক্ষে ম্যাচ খেলা। কেউ কেউ তো বলেই বসেছেন, স্পেনের বিপক্ষে ব্রাজিলের ড্র, এল সালভেদরের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের মতো।

একই ধরনের সুর শোনা গেছে, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়নো মাার্টিনেজের মুখেও। তিনিও স্পেন ও ইংল্যান্ডের মতো বড় দলের বিপক্ষে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন।

ডিস্পোর্টসের কাছে একটি সাক্ষাৎকারে মার্টিনেজ বলেন, ‘এল সালভাদরকে ছোট না করেই বলছি, বিশ্বমানের দলগুলোর বিপক্ষে খেলতে পারলেই আমাদের বেশি ভালো লাগত। ইউরোপে আমাদের ইংল্যান্ড, স্পেন বা তেমন কোনো দলের সঙ্গে খেলা প্রয়োজন ছিল।’

আাগামী ২০ জুন থেকে শুরু হবে ল্যাটিন আমেরিকার সবচেয়ে বড় ও জমজমাট ফুটবল প্রতিযোগিতার কোপা আমেরিকা। প্রথম দিনই কানাডার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর এই আসরকে সামনে রেখেই প্রীতি ম্যাচ দুটি খেলেছে বিশ্বচ্যাম্পিয়নরা।

কোপা আমেরিকাতে যাওয়ার আগে আরও একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তাদের পরবর্তী ম্যাচ গুয়েতেমালার বিপক্ষে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft