বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
সার্ভারে ত্রুটি, আখাউড়া দিয়ে যাত্রী নিতে পারছে না ভারত
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ২:৪৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে যাত্রী নিতে পারছে না ভারত। ওপারের আগরতলা স্থলবন্দরে সার্ভারে ত্রুটি দেখা দেওয়ায় মঙ্গলবার সকাল সোয়া আটটা থেকে যাত্রী পারাপার বন্ধ রয়েছে। তবে বিশেষ ব্যবস্থায় বিমানের টিকিটধারী যাত্রীদেরকে ভারতে প্রবেশের সুযোগ করে দেওয়া হচ্ছে। এ অবস্থায় আখাউড়া স্থলবন্দরে ১০০ এর মতো যাত্রী আটকা পড়েছে।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক দেওয়ান মোরশেদুল হক জানান, সকালে ১২ জন যাত্রী ভারতে প্রবেশ করার পর আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষ যাত্রী পারাপার স্থগিত করতে বলে। বিএসএফের মাধ্যমে আমাদেরকে জানায়- যেন আর যাত্রী না পাঠানো হয়।

সেখানকার সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে তিনি জানান, হঠাৎ করেই আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটি দেখা দেয়। ত্রুটি সারানোর জন্য কারিগরি টিমকে খবর দেয়া হয়েছে বলে জানানো হয়েছে। তবে কতক্ষণ নাগাদ যাত্রী পারাপার স্বাভাবিক হবে- সে সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে বিশেষ ব্যবস্থায় যাদের বিমানের টিকিট আছে অর্থাৎ খুব কম সময় আছে বিমানের উঠার তাদেরকে পাঠানোর জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, স্থলপথে উত্তরপূর্ব ভারতের সঙ্গে বাংলাদেশের যোগাযোগের অন্যতম মাধ্যম আখাউড়া স্থলবন্দর। প্রতিদিন এ বন্দর দিয়ে ৭-৮০০ যাত্রী পারাপার হয়ে থাকেন। গত মাসে আখাউড়া স্থলবন্দরের সার্ভারে ত্রুটি দেখা দিলে যাত্রী পারাপার বন্ধ থাকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft