বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
পশ্চিমবঙ্গে কালবৈশাখীর আঘাত, ৪ জনের মৃত্যু
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৮:০২ পূর্বাহ্ন

 পনের মিনিটের এক কালবৈশাখীর আঘাতে লন্ডভন্ড হয়ে গেছে ভারতের পশ্চিমবঙ্গে জলপাইগুড়ির বিস্তীর্ণ এলাকা। এতে কমপক্ষে চারজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অনেকে। বহু গাছ উপড়ে গেছে এবং অসংখ্য বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। আশ্রয়হীন হয়ে পড়েছেন অনেকে। 

এ ঘটনায় দ্রুত পদক্ষেপের নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দেশটির গণমাধ্যম আনন্দবাজার ও ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, রোববার বিকেলে এই কালবৈশাখী আঘাত হানে। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে জলপাইগুড়ি শহর, ধূপগুড়ি ও ময়নাগুড়ি। নিহত চারজনের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।

সবচেয়ে বেশি ক্ষয়ক্ষতি হয়েছে জলপাইগুড়ি শহর সংলগ্ন পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের পাতকাটা ও ময়নাগুড়ি এলাকার ডেঙ্গুয়াঝাড় চা-বাগান ও ধূপগুড়ি। এছাড়া ঝড়ে কোচবিহার ও আলিপুরদুয়ারের কিছু এলাকাও ক্ষতিগ্রস্ত হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft