বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ২:৫৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের ৩ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার ফুড অফিস পাঠানপাড়া মহল্লার মৃত হাফিজুর রহমানের ছেলে হাসানুর রহমান ওরফে হাসান (৩০) ও খরমান আলীর ছেলে আরফান ওরফে ছোটন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার দুপুরে সদর মডেল থানার ওসি মোঃ মিন্টু রহমান বিষয়টি গণমাধ্যমকে জানিয়ে বলেন, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে স্বরূপনগর এতিমখানা রোডে মেটলাইফ ইন্স্যুরেন্সের কর্মকর্তা মোঃ রায়হান আলী তার সহকারি আরিফ হোসনকে সাথে নিয়ে বীমার ৪২হাজার টাকা সংগ্রহ করে মোটরসাইকেলে আসছিলেন। এমন সময় ৪জন ছিনতাইকারী তদের পথরোধ করে মারপিট শুরু করে তাদের কাছে থাকা ৪২হাজার টাকা ও হিরো মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে বিষয়টি সদর থানায় জানানো হলে পুলিশ ছিনতাকারীদের ধরতে তৎপরতা শুরু করে। একপর্যায়ে রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার ফুড অফিস মোড়ে অভিযান চালিয়ে হাসান ও ছোটনকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ৪২হাজার টাকাও উদ্ধার করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft