শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভুরুঙ্গামারীতে ভারতীয় কাপড়সহ ২ চোরাকারবারী গ্রেপ্তার
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৬:০০ অপরাহ্ন

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে চোরাচালান বিরোধী এক বিশেষ অভিযানে দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার রাত এক টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সোনাতলী পুকুর পাড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

আজ শনিবার সকালে গ্রেফতারকৃত আসামীদের কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পূর্বভোট হাট গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আব্দুল হাকিম (২৮) ও মফিজুল হক (২৪)। 

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোর্শেদুল ইসলাম (পিপিএম), ভুরুঙ্গামারী সার্কেল, কুড়িগ্রামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের সোনাতলী পুকুর পাড়ে অভিযান চালিয়ে ভারতীয় শুল্ক ফাকি দিয়ে চোরাচালান পথে নিয়ে আসা ৬৬১ পিছ ভারতীয় কাপড় (শাড়ী ও থ্রিপিচ) সহ তাদের হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছ থেকে চোরাচালানে ব্যবহৃত দুটি অটো রিক্সা উদ্ধার করে পুলিশ।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft