শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাজিলের বিপক্ষে কেইনসহ একঝাঁক তারকাকে পাচ্ছে না ইংল্যান্ড
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৬:২৪ অপরাহ্ন

আগামীকাল ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে ব্রাজিল বনাম ইংল্যান্ড ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত হবে। অথচ ব্রাজিলের বিপক্ষে এ ম্যাচে দলে পাচ্ছেন না সেরা তিন তারকাকে।

বায়ার্ন মিউনিখ তারকা হ্যারি কেইন, চেলসির কোল পালমার এবং আয়াক্স মিডফিল্ডার জর্ডান হেন্ডারসন খেলতে পারবেন না ব্রাজিলের বিপক্ষে। তিনজনই ইনজুরিতে রয়েছেন।

হ্যারি কেইন শুধু ব্রাজিলের বিপক্ষেই নয়, ইনজুরির কারণে আগামী মঙ্গলবার বেলজিয়ামের বিপক্ষেও খেলতে পারবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

ইংল্যান্ড ম্যানেজার গ্যারেথ সাউথগেট বলেন, ‘আমি বলতে পারি কোল এবং হেন্ডোর বেলজিয়ামের বিপক্ষে খেলার সমূহ সম্ভাবনা রয়েছে। তবে হ্যারি কেইনের নেই। তার ইনজুরি গুরুতর।’

একই সঙ্গে কোচ আরও জানিয়েছেন, লেফট ব্যাক বেন চিলওয়েল পুরোপুরি ফিট রয়েছেন। ব্রাজিল এবং বেলজিয়াম- দুই ম্যাচেই মাঠে নামতে পারবেন তিনি।

গ্যারেথ সাউথগেটের জন্য আরও দুঃসংবাদ রয়েছে। জ্যাক গ্রিলিশ, ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ড, লুক শ, রিস জেমস, কিয়েরান ট্রিপার, মার্ক গুয়েহি এবং কলাম উইলসনও গ্যারেথ সাউথগেটের দলে থাকতে পারছেন না ইনজুরির কারণে। সে সঙ্গে বুকায়ো সাকাও ইনজুরির কারণে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft