শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
১২ ঘণ্টা পর আল-জাজিরার সাংবাদিককে মুক্তি দিলো ইসরায়েল
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

 গ্রেপ্তারের ১২ ঘণ্টা পর কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার সাংবাদিক ইসমাইল আলগৌলকে মুক্তি দিয়েছে ইসরায়েলি বাহিনী। সোমবার গাজার সবচেয়ে বড় হাসপাতালে অভিযান চালানোর সময় তাকে ধরে নিয়ে যায় ইসরায়েলি বাহিনী। এসময় তাকে ব্যাপক মারধর করা হয়।  

সোমবার আল-শিফা হাসপাতালে দখলদার বাহিনীর অভিযানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইসমাইল আলগৌলসহ বেশ কয়েকজন সাংবাদিক গ্রেফতার হন। প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে, তাদের ব্যাপক মারধর করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়েছে।

গ্রেপ্তারের পর চ্যানেলের গাড়ি, ক্যামেরা ও অন্যান্য সরঞ্জাম ধ্বংস করে দেওয়া হয়। তবে এই ঘটনায় ইসরায়েলি সামরিক বাহিনী তাৎক্ষণিক কোনো মন্তব্য করেনি।

সোমবার এএফপিকে এক বিবৃতি পাঠায় আল-জাজিরা মিডিয়া নেটওয়ার্ক চ্যানেল। সেখানে তারা সাংবাদিক ইসমাইল এবং তার সঙ্গে যাদের গ্রেফতার করা হয়েছে, তাদের তাৎক্ষণিক মুক্তি দাবি করে। একই সঙ্গে গ্রেফতার ব্যক্তিদের নিরাপত্তা নিশ্চিত করাও দখলদার বাহিনীর দায়িত্ব বলে উল্লেখ করে।

আল-জাজিরার একটি সূত্র নাম না প্রকাশের শর্তে এএফপির সঙ্গে কথা বলেন। তিনি জানান, ইসমাইলের সঙ্গে আরও পাঁচজন ক্যামেরা ক্রু ও ইঞ্জিনিয়ার গ্রেফতার হয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft